স্কলার্স জোনের সার্ভিসসমূহ

বাংলাদেশী শিক্ষার্থীদের জন্য বিশেষভাবে ডিজাইন করা সেবাসমূহ স্কলার্স জোন প্রদান করে:

-কাউন্সিলিং: শিক্ষার্থী এবং অভিভাবকদের ব্যক্তিগত পরামর্শ ও সহায়তা প্রদান করে। শিক্ষাগত বিকল্পগুলি অনুসন্ধান এবং শিক্ষাগত ভবিষ্যৎ ও সুযোগ সম্পর্কে সিদ্ধান্ত নেওয়ায় ক্ষেত্রে তাদের সাহায্য করে।

-এসেসমেন্ট আসিস্টেন্স: শিক্ষার্থীদের তাদের শক্তি, দুর্বলতা এবং আগ্রহ সম্পর্কে বুঝে সঠিক কোর্স নির্বাচনে সাহায্য করে।

-এপ্লিকেশন সাপোর্ট: স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয়ে আবেদনপত্র প্রস্তুত ও জমা দেওয়ার ক্ষেত্রে সহায়তা করা এবং নিশ্চিত করা যে সমস্ত প্রয়োজনীয় কাগজপত্র সঠিকভাবে এবং সময়মতো পূরণ করা হয়েছে।

-অফার লেটার/গ্রহণপত্র নিশ্চিতকরণ: শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান থেকে অফার লেটার পাওয়ার ক্ষেত্রে বিশেষ সহায়তা করে থাকে।

-নির্দিষ্ট ডকুমেন্টেশন সহায়তা: আবেদনকারীদের প্রোফাইল পরিপূর্ণ এবং শক্তিশালী করার বিষয়ে এসেসমেন্ট ও পরামর্শ প্রদান করা হয়। সেই সাথে SOP, SOF, Financial affidavit , Financial planning এবং রিজিউমি তৈরিতে সহায়তা করা হয়।

-ভিসা অ্যাপ্লিকেশন: ভিসা আবেদন প্রক্রিয়ার সময় সার্বিক সহায়তা, প্রয়োজনীয় কাগজপত্র সম্পর্কে নির্দেশনা এবং আবেদনপত্র পূরণ ও জমা দেওয়ার ক্ষেত্রে সহায়তা প্রদান।

-বায়োমেট্রিক রিকোয়েস্ট: ভিসা আবেদন প্রক্রিয়ার অংশ হিসেবে বায়োমেট্রিক অ্যাপয়েন্টমেন্টের সুবিধা, সমস্ত প্রয়োজনীয় পদক্ষেপ সাবলীলভাবে এবং দক্ষতার সাথে সম্পন্ন নিশ্চিতকরন।

-ভিসা রেসাল্ট আপডেট: শিক্ষার্থীদের ভিসা আবেদনের পরিস্থিতি সম্পর্কে নিয়মিত যোগাযোগ এবং আপডেট, পুরো প্রক্রিয়ায় স্বচ্ছতা নিশ্চিতকরন।

প্রি-এরাইভাল নির্দেশাবলী: শিক্ষার্থী এবং তাদের পরিবারকে তাদের নির্বাচিত গন্তব্যস্থলে যাওয়ার জন্য প্রস্তুত হতে সাহায্য করার জন্য বিস্তারিত নির্দেশাবলী, রিসোর্স, ভ্রমণের ব্যবস্থা, থাকার বিকল্প এবং সাংস্কৃতিক কাজের সম্পর্কিত তথ্য সহ সকল সহযোগিতা করা।

আবাসন সহায়তা: শিক্ষার্থীদের জন্য উপযুক্ত থাকার ব্যবস্থা খুঁজে পেতে সহায়তা করা।

WhatsApp Now!
1

Book a Free Consultation​ Now!