উচ্চ শিক্ষা অর্জন করতে দেশের বাহিরে পড়ার কথা ভাবছেন?

33208959 2206.Q703.011.S.m004.C12.Global Education Student Exchange Cartoon Scaled

 

দেশের বাহিরে পড়তে যাওয়া জীবনের একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত, কারন এর সাথে  অনেক বিষয় ও পদক্ষেপ জড়িত। সঠিক শিক্ষা প্রতিষ্ঠান এবং প্রোগ্রাম বেছে নেওয়া, এডমিশন ও ভিসা প্রসেস করা কঠিন হতে পারে।  এজন্যই দরকার একটি ভালো এবং দক্ষ এডুকেশন কনসালটেন্ট!

 

স্কলার্স জোনে আপনাকে স্বাগতম! আপনার স্বপ্নের বিশ্ববিদ্যালয়ে উচ্চশিক্ষা গ্রহণের জন্য আপনার বিশ্বস্ত সহযোগী!

১৪ বছরেরও বেশি সময় ধরে অসাধারণ দক্ষতার সাথে স্কলার্স জোন বাংলাদেশের সেরা এডুকেশন কনসালটেন্সি ফার্ম হিসেবে কাজ করে যাচ্ছে। কানাডিয়ান স্কুলিং প্রোগ্রাম ও উচ্চশিক্ষার জন্য আমরা আপনার সার্বিক সহায়তায় নিয়োজিত।  

স্কলার্স জোনে আমাদের ডেডিকেটেড টিম প্রতিটি শিক্ষার্থীর পছন্দের ইন্সটিটিউট ও স্টেট অনুযায়ী সঠিক নির্দেশনা প্রদান করে থাকে।

এডুকেশনাল কন্সাল্ট্যান্ট এর নির্দেশনা কেন গুরুত্বপূর্ণ, চলুন সে বিষয়ে আরও জেনে নেই।

 

এডুকেশনাল কন্সাল্ট্যান্ট কে?

একজন এডুকেশনাল কন্সাল্ট্যান্ট শিক্ষার্থী এবং তাদের বাবা-মায়েদের এডভাইস প্রদান করেন ও ফিডব্যাক কালেক্ট করেন। বিশেষ করে বাংলাদেশের শিক্ষার্থীদের বিদেশে লেখাপড়া করার জটিল প্রসেস মোকাবেলায় এই এক্সপার্টরা শিক্ষার্থীদের গাইড লাইন প্রদান করেন।

 

এডুকেশনাল কন্সাল্ট্যান্সি কি?

এডুকেশনাল কন্সাল্ট্যান্সি হলো এমন একটি সেবা যা বিদেশে পড়ালেখার ক্ষেত্রে শিক্ষার্থীদের নির্দেশনা দেওয়া, বিশ্ববিদ্যালয় ও কোর্স নির্বাচনে সঠিক সিদ্ধান্ত নেওয়ায় সহায়তা করা, ভর্তি প্রক্রিয়া পরিচালনা করা এবং ভিসা পদ্ধতি সহজীকরণের কাজ করে।

 

বাংলাদেশী শিক্ষার্থী হিসেবে আপনি কেন এডুকেশনাল কন্সাল্ট্যান্সি ফার্ম এর সাহায্য নেবেন?

১. পারসনালাইজড কাউন্সিলিং:

প্রতিটি শিক্ষার্থীর নিজস্ব মত এবং পছন্দ রয়েছে;  এবং এডুকেশনাল কন্সাল্ট্যান্টরা  এটা বুঝে ইন্সটিটিউট সিলেক্ট করে দেন। তারা ছাত্র ছাত্রীদের প্রোফাইল বিবেচনা করে বিদেশে পড়তে যাওয়ার পুরো যাত্রাপথে ব্যক্তিগত সহযোগিতা প্রদান করেন। তাদের এই পারসনালাইজড কাউন্সিলিং পদ্ধতি ভর্তি প্রক্রিয়ার প্রতিটি ধাপে সহায়তা নিশ্চিত করে।

 

২. অ্যাফিলিয়েশন উইথ গ্লোবাল ইনস্টিটিউশন:

আমাদের এডুকেশনাল কন্সাল্ট্যান্টদের বিশ্বব্যাপী খ্যাতিপ্রাপ্ত শিক্ষাপ্রতিষ্ঠানের সাথে অ্যাফিলিয়েশন আছে, যার মধ্যে রয়েছে কানাডা, যুক্তরাষ্ট্র, অস্ট্রেলিয়া এবং যুক্তরাজ্যের শিক্ষা প্রতিষ্ঠান। এই নেটওয়ার্কটি উচ্চশিক্ষায় আগ্রহী বাংলাদেশী শিক্ষার্থীদের বিভিন্ন ধরণের সহায়তা প্রদান করে।

 

৩. অ্যাপ্লিকেশন ও এডমিশন সহায়তা:

স্কলার্স জোন অ্যাপ্লিকেশন ও এডমিশন প্রসেসে সার্বিক সহায়তা প্রদান করে। উপযুক্ত আবেদনপত্র তৈরি করা থেকে শুরু করে ভিসা প্রসেস পর্যন্ত আমাদের এডুকেশনাল কন্সাল্ট্যান্টরা বাংলাদেশী শিক্ষার্থীদের জন্য এই প্রক্রিয়াটিকে সহজতর করার চেষ্টা করে।

 

৪. অভিজ্ঞতা ও দক্ষতা:

অভিজ্ঞ পরামর্শদাতাদের কাছ থেকে নির্দেশনা গ্রহণ করলে আপনার ভিসা হওয়ার সম্ভাবনা অনেক বেড়ে যায় ।  বছরের পর বছর অভিজ্ঞতা থাকার কারনে বিদেশে পড়ালেখার পরিকল্পনা করা বাংলাদেশী শিক্ষার্থীদের জন্য আমাদের অভিজ্ঞ কনসাল্টেন্টদের পরামর্শ খুবই সহায়ক হয়।

 

৫. সাফল্যের ধারাবাহিক গল্প:  

বিদেশের শীর্ষ বিশ্ববিদ্যালয়গুলিতে ভর্তি হওয়ার ক্ষেত্রে  এবং স্কলারশিপ  লাভে শিক্ষার্থীদের সহায়তা ও সফলতা লাভ করার মাধ্যমে আমাদের সাফল্য ও সফলতার গল্পগুলো দিনে দিনে বেড়েই চলছে।   

 এই সাফল্যের গল্পগুলিই বিদেশে পড়তে যেতে চাওয়া ভবিষ্যৎ বাংলাদেশী শিক্ষার্থীদের অনুপ্রাণিত করে।

 

বাংলাদেশি শিক্ষার্থীদের জন্য আমাদের সেবাগুলো কিভাবে কাজ করে?

 

১. শিক্ষার্থীর প্রোফাইল বুঝে কাউন্সিলিং:

কাউন্সেলিং এর সময়  স্কলার্স জোনের কনসাল্টেন্টরা শিক্ষার্থীদের দক্ষতা ,সামর্থ্য, দুর্বলতা এবং পছন্দও সম্পর্কে বিস্তারিত জানার চেষ্টা করেন। এই প্রক্রিয়ার মাধ্যমে শিক্ষার্থীর জন্য যেটি সবচেয়ে উপযুক্ত সেটাই  নিতে সহায়তা করেন।

 

২. বিশ্ববিদ্যালয় ও কোর্স নির্বাচন:

বাংলাদেশী শিক্ষার্থীদের আর্থিক সীমাবদ্ধতার কথা মাথায় রেখে, স্কলার্স জোনের পরামর্শদাতারা তাদের আকাঙ্ক্ষা ও আর্থিক সামর্থ্যের সাথে সামঞ্জস্যপূর্ণ বিশ্ববিদ্যালয় এবং কোর্স নির্বাচনে সহায়তা করে।

 

৩. স্কলারশিপ ও গ্র্যান্টস:

স্কলার্স জোনের কনসাল্টেন্টরা শিক্ষার্থীদের জন্য স্কলারশিপ ও গ্র্যান্টস খুঁজে বের করার চেষ্টা করতে থাকেন,  যা বাংলাদেশী শিক্ষার্থীদের অনেকটা আর্থিক চাপ কমায়।

 

৪. অ্যাপ্লিকেশন প্রসেস সহায়তা:

নির্ভুল ও উপযুক্ত কাগজপত্র প্রস্তুতকরণ এবং সকল প্রকার অ্যাপ্লিকেশন করার ক্ষেত্রে স্কলার্স জোন সহায়তা করে। তাছাড়া কোনো ধরনের সমস্যা হলে, দক্ষতার সাথে শিক্ষার্থীদের ভর্তি প্রক্রিয়াটি সম্পন্ন করার চেষ্টা করতে থাকে।

 

৫. ভিসা প্রক্রিয়া সহায়তা:

আবেদনপত্র পূরণ থেকে শুরু করে আর্থিক বিবরণীর সকল কাগজপত্র প্রস্তুত করা পর্যন্ত – ভিসা প্রক্রিয়ার সবকিছু দক্ষতার সাথে সম্পন্ন করা হয়।

 

৬. ভিসার পর যাত্রা ও যাত্রা-পূর্ব সহায়তাঃ  

শিক্ষার্থীরা তাদের নির্বাচিত গন্তব্যে যাওয়ার আগে, তাদের ইমিগ্রেশন এর যাবতীয় ডকুমেন্ট এবং নির্ধারিত শিক্ষা প্রতিষ্ঠানে এনরোল করার ডকুমেন্ট স্কলার্স জোন থেকেই গুছিয়ে দেওয়া হয়। প্রয়জনে কমিউনিটি সাপোর্ট হিসেবে সেখানে অধ্যয়নরত সহপাঠীদের সাথে আগে থেকেই যোগাযোগ করিয়ে দেওয়া হয়।  এছাড়াও মাইগ্রেশন, ভ্রমণ এবং PR  বিষয়ে গাইডলাইনও প্রদান করা হয়।

 

কেন স্কলার্স জোন?

স্কলার্স জোন অভিজ্ঞতাসম্পন্ন সার্টিফাইড এক্সপার্ট একটি টিম নিয়ে গঠিত যা বাংলাদেশে কানাডিয়ান স্কুলিং এবং উচ্চশিক্ষা প্রোগ্রামের জন্য শিক্ষার্থীদের সেরা পছন্দ।

আপনার শিক্ষাগত স্বপ্নকে বাস্তবায়নে আমরা প্রতিশ্রুতিবদ্ধ।

 

সেই সাথে স্কলার্স জোন কানাডা, যুক্তরাষ্ট্র, অস্ট্রেলিয়া এবং যুক্তরাজ্যের জন্যও সেরা কনসালটেন্সি প্রতিষ্ঠান। অনেক অনেক সফলতার গল্প দিয়ে আজকের স্কলার্স জোন এই ইন্ডাস্ট্রিতে উচ্চতার শিখরে পৌঁছেছে।

একটি সুন্দর শিক্ষাযাত্রার জন্য আমাদের উপর বিশ্বাস রাখুন, যেখানে আমরা শুধু পরামর্শ দেওয়া নয়, এর চেয়েও বেশি কিছু করে থাকি। আমরা আপনার স্বপ্নকে সফলতায় পরিণত করতে সচেষ্ট।

 

কিভাবে স্কলার্স জোন বাংলাদেশের সেরা এডুকেশন কনসালটেন্সি হিসেবে আত্মপ্রকাশ করেছে?

১. ১৩ বছরের অভিজ্ঞতা:

এক দশকেরও বেশি সময়ের অভিজ্ঞতা নিয়ে স্কলার্স জোন এগিয়ে চলছে আপনাদের সফলতা সাথে নিয়ে। আমাদের অভিজ্ঞ টিম এবং এই ইন্ডাস্ট্রি সম্পর্কিত জ্ঞান আমাদেরকে নির্ভরযোগ্য গাইড হিসেবে গড়ে তুলতে সাহায্য করেছে।

 

২. নিজস্ব অফিস:

বাংলাদেশের সবচেয়ে বড় স্পেস নিয়ে ধানমন্ডি ও গুলশানে প্রধান অফিস ও কর্পোরেট অফিস হিসেবে সেবা প্রদানের কাজ করে যাচ্ছে।

 

৩. এক্সপার্ট টিম:

আমাদের বিশেষত্ব হচ্ছে আমাদের এক্সপার্ট টিম। যারা দক্ষতা এবং অভিজ্ঞতার সাথে কাজ করে যাচ্ছে স্কলার্স জোন এর সাথে। শিক্ষার্থীদের তাদের লক্ষ্যে পৌঁছে দেওয়ার ক্ষেত্রে ব্যক্তিগত পরামর্শ ও কার্যকরী গাইডলাইন দিয়ে সফলতার সাথে কাজ করে যাচ্ছে এক্সপার্ট টিমটি।

 

৪. অফিসিয়ালি সার্টিফাইডঃ

স্কলার্স জোন একটি সরকারিভাবে স্বীকৃত শিক্ষা পরামর্শ সেবাদানকারী প্রতিষ্ঠান, যা নিয়ন্ত্রক সংস্থা কর্তৃক নির্ধারিত সর্বোচ্চ মান বজায় রাখে।

 

৫. নির্ভুল ডকুমেন্টেশন:

ভিসা সাকসেস এর জন্য পরিপূর্ণ, নির্ভুল ও সঠিক ডকুমেন্ট তৈরি করা অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ ডকুমেন্টেশন এর উপরই নির্ভর করে আপনার ভিসা সাকসেস/এপ্রুভাল। ডকুমেন্টেশন এর বিষয়টি আমরা এমনভাবে করে আসছি যাতে আপনার অ্যাপ্লিকেশনটিকে ইউনিক করে তুলবে। আর এতেই আপনার পছন্দের শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি হওয়ার সম্ভাবনা বেড়ে যাবে।

 

৬. টিমওয়ার্কঃ

স্কলার্স জোন টিমওয়ার্ক-এ বিশ্বাসী। ভিসা প্রোসেসিং এর ক্ষেত্রে অনেকগুলো স্টেপস রয়েছে। প্রত্যেক স্টেপসই আমাদের আলাদা আলাদা টিম কাজ করে সাকসেসফুল রেজাল্ট বের করে আনে।

 

৭. দক্ষ ডিপারটমেন্টস:

কাজের ধরণ অনুযায়ী আমরা ডিপার্টমেন্ট গড়ে তুলেছি। আমাদের এই ডিপার্টমেন্টগুলো সর্বোত্তম ফলাফল অর্জনে প্রতিশ্রুতিবদ্ধ।

 

৮. স্কুলিং প্রোগ্রামের জন্য স্পেশাল সার্ভিস:

শিক্ষার্থীদের স্কুলিং ভিসা আবেদনে সহায়তা করার ক্ষেত্রে আমরাই সেরা পছন্দ। আমাদের লক্ষ্য হল কাউন্সেলিং থেকে শুরু করে সফলভাবে আপনার স্কুলিং ভিসা নিশ্চিত করা পর্যন্ত পুরো প্রক্রিয়াটি সহজে সম্পন্ন করা।

 

৯. উচ্চশিক্ষার জন্য প্রিমিয়াম সেবা:

উচ্চশিক্ষার ক্ষেত্রে, স্কলার্স জোন সেরা সার্ভিসটিই প্রদান করে আসছে। নিজেদের সেরা সার্ভিসটি দিয়েই স্নাতক, স্নাকোত্তর বা পিএইচডি শিক্ষার্থিদের জন্য স্কলার্স জোন একটি বিশ্বস্ত পার্টনার হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে।

তো দেরি না করে স্কলার্স জোনকেই বেছে নিন – উচ্চ মানের সেবার জন্য।

 

১০. সর্বোচ্চ ভিসা সাফল্যের হার:

আমরা গর্বের সাথে বলতে পারি আমাদের ভিসা সাফল্যের হার সর্বোচ্চ। ভিসা আবেদনের ক্ষেত্রে আমাদের সবকিছুই গোছানো থাকে, যার কারনে আবেদন থেকে ভিসা এপ্রুভ হওয়া পর্যন্ত আপনি চাপমুক্ত থাকতে পারেন।

 

১১. কোয়ালিফাইড টিম:

আমাদের টিমে অত্যন্ত দক্ষ ও যোগ্য কনসাল্টেন্ট রয়েছেন, যাদের কানাডা, আমেরিকা, অস্ট্রেলিয়া এবং ইউকে-র শিক্ষা ব্যবস্থার পুরোপুরি ধারণা রয়েছে। নিশ্চিন্ত থাকুন, আপনার ভিসা প্রক্রিয়াটি একজন দক্ষ কনসাল্টেন্ট-এর হাতেই রয়েছে।

স্কলার্স জোন আপনার শিক্ষাগত সাফল্যের সহযোগী। প্রত্যেকটি ক্লায়েন্ট বুঝে আমারা আমাদের সার্ভিস পরিচালনা করে আসছি। তাই বিদেশে উচ্চশিক্ষার জন্য স্কলার্স জোনের উপর আস্থা রাখুন।

 

স্কলার্স জোনের লক্ষ্য ও উদ্দেশ্য

 

লক্ষ্য (Mission) :

-শিক্ষার্থীদের সবচেয়ে উপযুক্ত স্কুলিং ও উচ্চশিক্ষা প্রোগ্রাম নির্বাচনে সাহায্য করা।

-প্রতিটি শিক্ষার্থীর প্রতিভা, পারফর্ম্যান্স এবং লক্ষ্যের উপর ভিত্তি করে শিক্ষাগত বিকল্পগুলো নির্বাচন করে দেওয়া।

-শিক্ষার্থীদের বিদেশে পড়াশোনার বিভিন্ন সুযোগগুলো অনুসন্ধানে সহায়তায় করা।

-নীতি, সততা ও মানের প্রতি আপোষহীন থেকে সার্ভিস প্রদান করার প্রতিশ্রুতি নিশ্চিত করা।

 

উদ্দেশ্য (Vision) :

স্কুলিং ও উচ্চশিক্ষার জন্য সেরা কনসালটেন্সি এজেন্সি হিসেবে কাজ করে যাওয়াই স্কলার্স জোনের মূল উদ্দেশ্য। সেরা মানের মেন্টরশিপ, কনসালটেন্সির মাধ্যমে আমরা সেই কাজগুলো করে যাই।  

ক্যারিয়ার পরামর্শদানের মাধ্যমে শিক্ষার্থিদের লিডারশিপ স্কিল ডেভেলপমেন্ট করার কাজটিই করে যাচ্ছে স্কলার্স জোন।  

 

স্কলার্স জোনের সার্ভিসসমূহ:

বাংলাদেশী শিক্ষার্থীদের জন্য বিশেষভাবে ডিজাইন করা সেবাসমূহ স্কলার্স জোন প্রদান করে:

-কাউন্সিলিং: শিক্ষার্থী এবং অভিভাবকদের ব্যক্তিগত পরামর্শ ও সহায়তা প্রদান করে।  শিক্ষাগত বিকল্পগুলি অনুসন্ধান এবং শিক্ষাগত ভবিষ্যৎ ও সুযোগ সম্পর্কে সিদ্ধান্ত নেওয়ায় ক্ষেত্রে তাদের সাহায্য করে।

-এসেসমেন্ট আসিস্টেন্স: শিক্ষার্থীদের তাদের শক্তি, দুর্বলতা এবং আগ্রহ সম্পর্কে বুঝে সঠিক কোর্স নির্বাচনে সাহায্য করে।

-এপ্লিকেশন সাপোর্ট: স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয়ে আবেদনপত্র প্রস্তুত ও জমা দেওয়ার ক্ষেত্রে সহায়তা করা এবং নিশ্চিত করা যে সমস্ত প্রয়োজনীয় কাগজপত্র সঠিকভাবে এবং সময়মতো পূরণ করা হয়েছে।

-অফার লেটার/গ্রহণপত্র নিশ্চিতকরণ:  শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান থেকে অফার লেটার পাওয়ার ক্ষেত্রে বিশেষ সহায়তা করে থাকে।

-নির্দিষ্ট ডকুমেন্টেশন সহায়তা: আবেদনকারীদের প্রোফাইল পরিপূর্ণ এবং শক্তিশালী করার বিষয়ে এসেসমেন্ট ও পরামর্শ প্রদান করা হয়। সেই সাথে  SOP, SOF, Financial affidavit , Financial planning এবং রিজিউমি তৈরিতে সহায়তা করা হয়।

-ভিসা অ্যাপ্লিকেশন: ভিসা আবেদন প্রক্রিয়ার সময় সার্বিক সহায়তা, প্রয়োজনীয় কাগজপত্র সম্পর্কে নির্দেশনা এবং আবেদনপত্র পূরণ ও জমা দেওয়ার ক্ষেত্রে সহায়তা প্রদান।

-বায়োমেট্রিক রিকোয়েস্ট: ভিসা আবেদন প্রক্রিয়ার অংশ হিসেবে বায়োমেট্রিক অ্যাপয়েন্টমেন্টের সুবিধা, সমস্ত প্রয়োজনীয় পদক্ষেপ সাবলীলভাবে এবং দক্ষতার সাথে সম্পন্ন নিশ্চিতকরন।

-ভিসা রেসাল্ট আপডেট: শিক্ষার্থীদের ভিসা আবেদনের পরিস্থিতি সম্পর্কে নিয়মিত যোগাযোগ এবং আপডেট, পুরো প্রক্রিয়ায় স্বচ্ছতা নিশ্চিতকরন।

প্রি-এরাইভাল নির্দেশাবলী: শিক্ষার্থী এবং তাদের পরিবারকে তাদের নির্বাচিত গন্তব্যস্থলে যাওয়ার জন্য প্রস্তুত হতে সাহায্য করার জন্য বিস্তারিত নির্দেশাবলী, রিসোর্স, ভ্রমণের ব্যবস্থা, থাকার বিকল্প এবং সাংস্কৃতিক কাজের সম্পর্কিত তথ্য সহ সকল সহযোগিতা করা।

আবাসন সহায়তা: শিক্ষার্থীদের জন্য উপযুক্ত থাকার ব্যবস্থা খুঁজে পেতে সহায়তা করা।

 

বিদেশে পড়াশোনা বিষয়ে অভিভাবকদের জন্য গাইডঃ

আপনার সন্তানের জন্য বিদেশে লেখাপড়ার ক্ষেত্রে সঠিক সুযোগ খুঁজে বের করা প্রথমে জটিল মনে হতে পারে, কিন্তু ভয় পাবার কিছু নেই! স্কলার্স জোনে, আপনার এই জীবন-বদলানো সিদ্ধান্তটি আত্মবিশ্বাসের সাথে নেওয়ার জন্য সঠিক টিপস এবং এক্সপার্ট পরামর্শ দেওয়ার জন্য আমরা সবসময় আপনার পাশে আছি।

অভিভাবক হিসেবে, আপনার সন্তানের ভবিষ্যত আপনার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ। আপনি তাদেরকে সর্বোত্তম সুযোগ দিতে চেষ্টা করেন, এমনকি অনেক ত্যাগ স্বীকার এবং প্রয়োজনে কঠিন সিদ্ধান্ত নিতে হয়। এরই জের ধরে অনেক অভিভাবক তাদের সন্তানদের বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেন, যাতে তারা একটি গ্লোবাল প্লাটফর্ম এবং মানসম্মত শিক্ষার সুযোগ পায়।

স্কলার্স জোনে,  আপনার সন্তানের বিদেশে পড়াশোনার জন্য প্রস্তুত হতে সাহায্য করার কিছু মূল্যবান টিপস দেওয়া হলো:

আপনার সন্তানের প্রয়োজনীয়তাকে সঠিক ভাবে বুঝুন: প্রতিটি সিদ্ধান্তের ক্ষেত্রে সবার আগে আপনার সন্তানের সুখ-শান্তি এবং আকাঙ্ক্ষা । তাদের লক্ষ্য এবং মানসিকতা বুঝতে সময় নিন, নিশ্চিত করুন যে আপনার পছন্দগুলি তাদের স্বপ্নের সাথে সামঞ্জস্যপূর্ণ।

আপনার সন্তানকে অনুপ্রাণিত করুন: আপনার সন্তানকে অনুপ্রাণিত করা বেশ জরুরি যা তাদেরকে মোটিভেটেড করতে এবং সেই লক্ষ্যে সিদ্ধান্ত নিতে সাহায্য করে।

স্কলার্স জোনকে আপনার সহযোগী হিসাবে পেয়ে আপনি এই গুরুত্বপূর্ণ জার্নিতে আত্মবিশ্বাসের সাথে এগিয়ে যেতে পারেন। আমাদের সাথে আপনার যাত্রা শুরু করুন, আমরা আপনাকে প্রথম স্টেপ থেকে ফাইনাল স্টেপ এবং ডেসটিনেশন এ যাওয়া থেকে শুরু করে সেটেল হওয়ার ক্ষেত্রেও গাইড করব এবং আপনার সন্তানের ভবিষ্যতের জন্য সেরা সিদ্ধান্ত নিতে সাহায্য করব।

 

আপনার প্রশ্নাবলি (FAQ বা Frequently Asked Questions ):

 

❖ আপনারা কি কোনো কাউন্সিলিং বা পরামর্শ ফি নেন?

না, স্কলার্স জোন কোনো পরামর্শ ফি নেয় না। শিক্ষার্থীদের তাদের শিক্ষাগত স্বপ্ন পূরণে পরামর্শ দেয়া, সহায়তা করা এবং সহজলভ্য করে তুলতে আমারা প্রতিশ্রুতিবদ্ধ। কোনো পরামর্শ ফি ছাড়াই আমরা সঠিক পরামর্শ প্রদান করে থাকি।

 

❖  আমাকে কখন সার্ভিস চার্জ দিতে হবে?

ভিসা হয়ে যাওয়ার নিশ্চয়তা পেলে সার্ভিস চার্জ দিতে হবে। তার আগে আমাদের কোন সার্ভিস চার্জ নেই। স্কলার্স জোনে আমরা চাই আপনি পড়াশোনায় পূর্ণ ফোকাস দিন। তাই আমাদের সার্ভিস চার্জ এমন ভাবে স্ট্রাকচার করা যাতে এই সময়ে আপনার কোন ধরনের মানসিক চাপ না নিতে হয়।

 

❖স্কলার্স জোন শিক্ষার্থীদের কী কী সার্ভিস দেয়?

স্কলার্স জোন বিশ্ববিদ্যালয় ও কোর্স নির্বাচনে পরামর্শ, ভর্তি প্রক্রিয়ায় সহায়তা, ভিসা আবেদনে সাহায্য এবং কানাডা, অ্যামেরিকা, অস্ট্রেলিয়া ও লন্ডন এর শিক্ষা প্রোগ্রামে আগ্রহীদের জন্য সার্বিক সাহায্য দেয়।

 

❖স্কলার্স জোন কি কানাডার বাইরেও সাহায্য করে?

হ্যাঁ, স্কলার্স জোন কেবল কানাডার শিক্ষা প্রোগ্রামেই বিশেষজ্ঞ না, বরং  USA, Australia  ও UK এর প্রোগ্রামেও বিশেষজ্ঞ।  বাংলাদেশি শিক্ষার্থীদের বিভিন্ন চাহিদা ও আকাঙ্ক্ষা পূরণে সক্ষম  একটি  কনসালটেন্সি ফার্ম।

 

❖ অন্যান্য শিক্ষা কনসালটেন্সি থেকে স্কলার্স জোন আলাদা কীভাবে?

স্কলার্স জোন স্বপ্নকে সফলতায় রূপান্তরিত করার জন্য প্রতিজ্ঞ । আমাদের এই কমিটমেন্টই অন্য সবার থেকে আলাদা করে। আমরা ব্যক্তিগত পরামর্শ দেওয়ার সাথে সাথে প্রতিষ্ঠানের সুনাম এবং শক্তিশালী নেটওয়ার্ক বজায় রাখছি , আবেদন ও ভর্তি প্রক্রিয়ায় সম্পূর্ণ সহায়তা এবং শিক্ষার্থীদের সফলতার গল্প আপনাদের কাছে তুলে ধরতে পারছি ।

 

❖ স্কলার্স জোনের সাথে কিভাবে কাজ করা শুরু করা যাবে?

স্কলার্স জোনের সঙ্গে কাজ করার প্রক্রিয়া খুবই সহজ। আপনি চাইলেই আমাদের কন্টাক্ট চ্যানেলের মাধ্যমে (facebook page ,website, whatsapp, e-mail, contact number) যোগাযোগ করতে পারেন অথবা সরাসরি আমাদের অফিস ভিজিট করতে পারেন । কনসালটেন্সির জন্য এপয়েন্টমেন্ট নিয়ে আপনার ব্যক্তিগত ডকুমেন্টস এসেসমেন্ট করে, শিক্ষাগত লক্ষ্য নির্ধারন করতে পারবেন ।

WhatsApp Now!
1

Book a Free Consultation​ Now!